ব্রেকিং নিউজ
পুনর্গঠিত সেন্সর বোর্ডে নতুন কমিটিতে জায়গা পেলেন একঝাঁক তারকা ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত মা ও শিশুর পরিচয় মিলেছে কবিরাজের বাড়িতে প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণের অভিযোগ ,মাকে ম্যানেজ গণমাধ্যমকর্মী আইনে সাংবাদিকদের প্রাপ্য সব ধরনের সুরক্ষা নিশ্চিত করা হবে : তথ্য প্রতিমন্ত্রী খুলনার দাকোপের কালাবগী এলাকায় ভয়াবহ নদী ভাঙন সিরাজগঞ্জে নিখোঁজের একদিন পর গর্ত থেকে ২ ভাইয়ের মরদেহ উদ্ধার
×

মোঃ রাকিবুল হাসান : স্টাফ রিপোর্টার
প্রকাশ : ২/৪/২০২৪, ৭:৫৮:৫৯ PM

ঢাকা-সাভারে তেলবাহী লরি উল্টে আগুনে নিহত ২

ঢাকা - সাভার - আরিচা মহাসড়কে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে একটি তেলবাহী লরি উল্টে গিয়ে পেছনে থাকা প্রাইভেটকার ও ট্রাকসহ চারটি গাড়ির সঙ্গে সংঘর্ষে আগুন লেগে যায়। এ ঘটনায় দুইজের মৃত্যু হয়েছে।নিহতরা হলেন- যশোরের চোগাছা থানার বাসিন্দা ইকবাল ও ট্রাকচালক নজরুল ইসলাম।আহতদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকা - সাভার - আরিচা মহাসড়কে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে একটি তেলবাহী লরি উল্টে গিয়ে পেছনে থাকা প্রাইভেটকার ও ট্রাকসহ চারটি গাড়ির সঙ্গে সংঘর্ষে আগুন লেগে যায়। এ ঘটনায় দুইজের  মৃত্যু হয়েছে।নিহতরা হলেন- যশোরের চোগাছা থানার বাসিন্দা ইকবাল ও ট্রাকচালক নজরুল ইসলাম।আহতদেরকে  ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

২এপ্রিল- মঙ্গলবার  ভোরে ঢাকা-আরিচা মহাসড়কের জোড়পুল এলাকায়  এ দুর্ঘটনা ঘটে। কিন্তু এর মধ্যে তেলবাহী ট্যাংকারটি ছাড়াও দু’টি ট্রাক ও একটি প্রাইভেট কার পুরোপুরি পুড়ে যায়। সাভার মডেল থানার ওসি মোহাম্মদ শাহজামান ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, ঘটনার পর মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।পরে আগুন নিয়ন্ত্রণে এলে প্রায় প্রায় আড়াই ঘণ্টা পর সড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার ভোরে ঢাকা-আরিচা মহাসড়কের জোড়পুল এলাকায় তেলবাহী একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের আইল্যান্ডে ধাক্কা দিলে আগুন ধরে যায়। এ সময় লরির পেছনে থাকা চারটি ট্রাক ও একটি প্রাইভেটকারে মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি অ্যাম্বুলেন্স ও দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। এ ঘটনায় দুই  নিহত ও আট জন দগ্ধ হয়েছে।